Mrs World 2022:সরগম কৌশল মিসেস ওয়ার্ল্ড 2022 খেতাব জয়ী

Mrs World 2022:সরগম কৌশল মিসেস ওয়ার্ল্ড 2022 খেতাব জয়ী

সরগম কৌশল 21 বছর পর ভারতে মিসেস ওয়ার্ল্ড 2022 খেতাব ফিরিয়ে আনে৷

Mrs World 2022: সরগম কৌশল 21 বছর পর ভারতে মিসেস ওয়ার্ল্ড 2022 খেতাব ফিরিয়ে আনে৷

Mrs World 2022: সারগাম কৌশল মিসেস ওয়ার্ল্ড 2022 খেতাব জেতার পরে লোকেরা বিভিন্ন ধরণের অভিনন্দন পোস্ট শেয়ার করছে।

Mrs-World-2022-সরগম-কৌশল-মিসেস-ওয়ার্ল্ড-2022-খেতাব-জয়ী

সারগাম কৌশাল

 

সারগাম কৌশাল ইতিহাস রচনা করেছেন কারণ তিনি সৌন্দর্য প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করার সময় 21 বছর পর (Mrs World 2022) মিসেস ওয়ার্ল্ড 2022 খেতাব জিতেছেন।

63টি দেশের সেরা প্রতিযোগী, 32 বছর বয়সী লাস ভেগাসে অনুষ্ঠিত ইভেন্টে মুকুট সুরক্ষিত করেছিলেন।

অফিসিয়াল মিসেস ইন্ডিয়ার ইনস্টাগ্রাম পেজ একটি উদযাপনের ক্যাপশন সহ তার শিরোপা জয়ের একটি ভিডিও সহ খবরটি শেয়ার করেছে৷

“দীর্ঘ প্রতীক্ষার অবসান হয়েছে, 21 বছর পর আমরা ক্রাউন ফিরে পেয়েছি!” তারা লিখেছে. সদ্য মুকুট পরা মিসেস ওয়ার্ল্ডও তার ব্যক্তিগত ইনস্টাগ্রাম পেজে একই পোস্ট শেয়ার করেছেন। ভিডিওটি প্রতিযোগিতার চূড়ান্ত মুহূর্তগুলিকে ক্যাপচার করে যখন বিজয়ীর জন্য ঘোষণা করা হয়েছিল৷

তার জয়ের খবর সোশ্যাল মিডিয়ায় পৌঁছানোর পর থেকে, লোকেরা তার জয় উদযাপনের জন্য বিভিন্ন পোস্ট শেয়ার করছে, যার মধ্যে প্রাক্তন মিসেস ওয়ার্ল্ড ডঃ অদিতি গোবিত্রিকর রয়েছে যিনি 21 বছর আগে খেতাব জিতেছিলেন।

তার ইনস্টাগ্রাম স্টোরিজে নিয়ে তিনি একটি ছবি শেয়ার করেছেন। বিভক্ত চিত্রটি 21 বছরের ব্যবধানে উভয় বিজয়ীকে মুকুটে দেখায়। হার্ট ইমোটিকন শেয়ার করা থেকে শুরু করে “অভিনন্দন” লেখা পর্যন্ত, লোকেরা খবরে বিভিন্ন প্রতিক্রিয়া পোস্ট করেছে।

ডাঃ অদিতি গোবিত্রিকর, যিনি 21 বছর আগে মিসেস ওয়ার্ল্ড খেতাব জিতেছিলেন, 2022-এর বিজয়ী সরগম কৌশলকে অভিনন্দন জানিয়েছেন৷ (Instagram/@aditigovitrikar)
এখানে টুইটারে কিছু মন্তব্য দেখুন:
একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, “অভিনন্দন সরগম… ভারতীয় প্রতিযোগিতা সম্প্রদায়ের জন্য গত কয়েকদিন খুব সুন্দরভাবে দেশের প্রতিনিধিত্ব করার জন্য আপনাকে ধন্যবাদ… শীর্ষ।” আরেকজন যোগ করেছেন, “তোমার জন্য খুব গর্বিত।

ভারতের সরগম কুশল মিসেস ওয়ার্ল্ড 2022 জিতেছে, 21 বছর পর ভারতে মুকুট ফিরে এসেছে

মিসেস পলিনেশিয়া প্রথম রানার-আপ এবং দ্বিতীয় রানার আপ হিসাবে মিসেস কানাডাকে অনুসরণ করে।
পিটিআই

ভারতের সরগম কৌশল যিনি মিসেস ওয়ার্ল্ড 2022 জিতেছেন

21 বছর পর ভারতে খেতাব ফিরিয়ে আনতে 63টি দেশের প্রতিযোগীদের পরাজিত করে সারগাম কৌশাল মিসেস ওয়ার্ল্ড 2022 নির্বাচিত হন। শনিবার সন্ধ্যায় ওয়েস্টগেট লাস ভেগাস রিসোর্ট এবং ক্যাসিনোতে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে মার্কিন যুক্তরাষ্ট্রের মিসেস ওয়ার্ল্ড 2021 শ্যালিন ফোর্ড মুম্বাই-ভিত্তিক মিসেস কৌশালকে মুকুট উপহার দেন। মিসেস পলিনেশিয়া প্রথম রানার-আপ, তারপর মিসেস কানাডা দ্বিতীয় রানার-আপ হন। মিসেস ইন্ডিয়া প্রতিযোগিতা রবিবার তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে বিজয়ীর নাম ঘোষণা করেছে।

“দীর্ঘ প্রতীক্ষার অবসান হয়েছে, 21 বছর পর আমরা ক্রাউন ফিরে পেয়েছি!” পোস্ট পড়ুন “আমরা 21-22 বছর পর মুকুট ফিরে পেয়েছি। আমি খুব উত্তেজিত তোমাকে ভারত ভালবাসি, তোমাকে ভালবাসি বিশ্ব,” মিসেস কৌশাল বলেছিলেন। 21 বছর পর ভারতে খেতাব ফিরিয়ে আনতে 63টি দেশের প্রতিযোগীদের পরাজিত করে সারগাম কৌশাল মিসেস ওয়ার্ল্ড 2022 নির্বাচিত হন। শনিবার সন্ধ্যায় ওয়েস্টগেট লাস ভেগাস রিসোর্ট এবং ক্যাসিনোতে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে মার্কিন যুক্তরাষ্ট্রের মিসেস ওয়ার্ল্ড 2021 শ্যালিন ফোর্ড মুম্বাই-ভিত্তিক মিসেস কৌশালকে মুকুট উপহার দেন। মিসেস পলিনেশিয়া প্রথম রানার-আপ, তারপর মিসেস কানাডা দ্বিতীয় রানার-আপ হন।

মিসেস ইন্ডিয়া প্রতিযোগিতা রবিবার তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে বিজয়ীর নাম ঘোষণা করেছে। “দীর্ঘ প্রতীক্ষার অবসান হয়েছে, 21 বছর পর আমরা ক্রাউন ফিরে পেয়েছি!” পোস্ট পড়ুন “আমরা 21-22 বছর পর মুকুট ফিরে পেয়েছি। আমি খুব উত্তেজিত তোমাকে ভারত ভালবাসি, তোমাকে ভালবাসি বিশ্ব,” মিসেস কৌশাল বলেছিলেন।

অদিতি গোবিত্রিকর, অভিনেতা-মডেল যিনি 2001 সালে ভারতে মিসেস ইন্ডিয়ার মুকুট এনেছিলেন, তিনি মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতার অযাচাইকৃত পৃষ্ঠায় একটি অভিনন্দন বার্তাও শেয়ার করেছেন।

কৌশলকে ট্যাগ করে, গোবিত্রিকর লিখেছেন: “হৃদয়ের অভিনন্দন @sargam3 @mrsindiainc যাত্রার অংশ হতে পেরে খুব খুশি.. 21 বছর পর মুকুট ফিরে আসার সময় ছিল।” <MA>চূড়ান্ত রাউন্ডের জন্য, কৌশাল ভাবনা রাও দ্বারা ডিজাইন করা একটি গোলাপী সেন্টার স্লিট গ্লিটারী গাউন পরেছিলেন এবং প্যাজেন্ট বিশেষজ্ঞ এবং মডেল আলেসিয়া রাউত রানওয়ের জন্য পরামর্শ দিয়েছিলেন।

মিসেস ওয়ার্ল্ড বিবাহিত মহিলাদের জন্য প্রথম সৌন্দর্য প্রতিযোগিতা, 1984 সালে চালু হয়েছিল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *